উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় আপন ভাইপোকে অস্বীকার করলেন - এমপি আব্দুস  সালাম মুর্শিদী।  শেখ মাহাবুব আলম
উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় আপন ভাইপোকে অস্বীকার করলেন - এমপি আব্দুস  সালাম মুর্শিদী।  শেখ মাহাবুব আলম
রাজনীতি updated 1 month ago

উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় আপন ভাইপোকে অস্বীকার করলেন - এমপি আব্দুস  সালাম মুর্শিদী। শেখ মাহাবুব আলম

Rupsha News

উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় আপন ভাইপোকে অস্বীকার করলেন - এমপি আব্দুস  সালাম মুর্শিদী।

শেখ মাহাবুব আলম, খুলনা প্রতিনিধি। 
খুলনায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তফশীল ঘোষিত হয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্র ও সমাজ বিনির্মানে বাংলাদেশ আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন পরিচালনার যে অঙ্গিকার রক্ষা করে চলেছে তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। 
আগামী ৫ই জুন ২০২৪ ইং তারিখে রূপসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত  করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যে নির্বাচনী আচারণ বিধি পালনে আন্তরিকতার সাথে সচেষ্ট রয়েছেন।
সে কারণেই ১২ মে খুলনার ৪ আসনের সংসদ সদস্য তার নির্বাচনী এলাকায় এসে ঘোষণা পত্র পেশ করেন।
রূপসা উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ই জুন ২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত হবে। যেখানে আমার ভ্রাতুষ্পুত্র নোমান ওসমানী রিচি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। যে প্রার্থীতায় আমি যুগপৎ দুঃখিত । 

আমার এই ভ্রাতুষ্পুত্র তার নৈতিকস্খলন ও অসৎ মানসিকতার কারণে আমি তাকে পরিত্যাগ ঘোষনা করি। আমার সামাজিক রাজনৈতিক কর্মপ্রবাহের প্রধান সমন্বয়কারী পদ হতে তাকে বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় দুই বছর পূর্ব হতে অব্যাহতি প্রদান করেন। আমার সামাজিক রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে আমার রাজনৈতিক প্রতিপক্ষের পৃষ্ঠপোষকতায় নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ন হয়েছে। 

আমি এই ঘোষনা পত্রের মাধ্যমে রূপসা উপজেলার সর্বস্তরের জনসাধারনের অবগতির জন্য জানাচ্ছি যে, আমার এই ভ্রাতুষ্পুত্রের সাথে আমার এবং আমার পরিবারের কোন সম্পর্ক নেই । মূলত আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতায় অবর্তীন হয়েছে এতদসংক্রান্ত বিষয়টি সুস্পষ্ঠভাবে জানানোর  জন্য এই ঘোষনা পত্রটি প্রকাশ করেছেন। বিগত দিনে মোঃ নোমান ওসমানী রিচি সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর প্রধান সমন্বয়কারী পদে কাজ করতেন।

Image
0
0
0
0
0
0
0
0
0
0 Comments

Follow Us on Facebook