খুলনার ডুমুরিয়ায় উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নতুন প্রার্থী হিসেবে শিলা রানী মন্ডল জনপ্রিয়তার শীর্ষে।
খুলনার ডুমুরিয়ায় উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নতুন প্রার্থী হিসেবে শিলা রানী মন্ডল জনপ্রিয়তার শীর্ষে।
জীবনযাপন updated 1 month ago

খুলনার ডুমুরিয়ায় উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নতুন প্রার্থী হিসেবে শিলা রানী মন্ডল জনপ্রিয়তার শীর্ষে।

ডুমুরিয়া উপজেলা

শরীফ মোল্লা

খুলনার ডুমুরিয়ায় উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নতুন প্রার্থী হিসেবে শিলা রানী মন্ডল জনপ্রিয়তার শীর্ষে।
শরীফ মোল্লা,
আগামী ২৯ মে ৩য় ধাপে অনুষ্ঠিত হবে ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কে ঘিরে চলছে প্রার্থীদের দৌড়ঝাপ। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ডুমুরিয়া উপজেলায় নতুন প্রার্থী শিলা রানী মন্ডল জনপ্রিয়তার শীর্ষে আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন অনেকেই ধারণা করছেন পুরাতন দুইজনকে টপকে যেতে পারেন শিলারানী মন্ডল। ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক শিলা রানী মন্ডল তার প্রতীক ফুটবল।
শিলা রানী মন্ডল বর্তমানে উপজেলা আওয়ামী লীগসহ সাবেক  উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ও খুলনা জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য তাছাড়া তিনি ডুমুরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য। তিনি অত্র অঞ্চলের একাধিক শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় মন্দির সহ এলাকার বিভিন্ন এনজিও সমাজ সামাজিক সেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত। তিনি ২০০৩ সালে গুটুদিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত সদস্য ছিলেন। তিনি ডুমুরিয়া উপজেলার ভিতর সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন তাছাড়া তিনি গুটুদিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করে অত্যন্ত সুনাম ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তাঁর সাংগঠনিক কর্মদক্ষতাই তাঁকে শীর্ষে অবস্থান নিশ্চিত করেছেন। তিনি নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণের মাঝে নিজের কার্যক্রম পরিচালনায় দক্ষতার পরিচয় দিয়ে আসছেন। এর পাশাপাশি তিনি মাননীয় ভূমি মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ'র অত্যন্ত আস্থাভাজন ও পরিক্ষিত একজন সৈনিক হিসেবে কাজ করে চলেছেন। তার রাজনৈতিক শিক্ষাগুরু প্রয়াত এসএমএস মোস্তফা রশি দি সুজা তার স্বামী প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক একমাত্র ছেলে বিএসসি ইঞ্জিনিয়ার। 
এই মানবীয় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এলাকার জনসাধারণের যে কোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ উপজেলার নানা উন্নয়ন কর্মকান্ডে সার্বক্ষণিক জড়িত থাকেন।  আসন্ন ডুমুরিয়া  উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন হাটবাজার ও গ্রামে গ্রামে নির্বাচনী গণসংযোগ চা-চক্র  ও কুশল বিনিময় অব্যাহত রেখেছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী শিলা রানী মন্ডল কে নিয়ে এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাঁকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নিজ থেকেই শিলা রানী মন্ডল এর মত একজন দক্ষ সাংগঠনিক ব্যক্তিত্বর পক্ষে প্রচারণাসহ দোয়া/আশীর্বাদ চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।
অত্র এলাকার জনগণ  ভাইস চেয়ারম্যান হিসেবে শিলা রানী মন্ডল কে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। জনগণ আরো বলছেন প্রতিদ্বন্দ্বী ২ প্রার্থী আগেও তারা ভাইস চেয়ারম্যান ছিলেন আমরা নতুন মুখ দেখতে চাই। করোনা মহামারির সময়ে দরীদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালোবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন শিলা রানী মন্ডল।
শিলা রানী মন্ডল বলেন, জনকল্যাণে কাজ করে যাচ্ছি এবং সবসময় যে কোনো অবস্থায় আমার উপজেলাবাসীর পাশে আমি আছি। আমার উপজেলায় বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বাল্যবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি/থাকবো। তাছাড়া আমার জীবনে চাওয়া পাওয়ার আর কিছুই নাই একটি সন্তান ইঞ্জিনিয়ার হয়েছে  আমার জীবনটা আমি জনগণের সেবা করে নিজেকে উৎসর্গ করে দিয়ে যেতে চায়।
আমি যদি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচত হতে পারি তবে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও ডুমুরিয়া উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে অঙ্গিকারবদ্ধ। ডুমুরিয়া উপজেলা বাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি। আমার জন্য আপনারা দোয়া/আশীর্বাদ করবেন। তাছাড়া আমি ওয়াদা করতেছি যে জনগণের উন্নয়নে যেকোনো সরকারি অনুদান বরাদ্দ এটা আমি স্বচ্ছতার সাথে জনগণের সামনে তুলে ধরেই সঠিক নিয়মে বন্টন করিব।
উপজেলা নির্বাচনে মোট ৩ জন প্রার্থী ভাইস চেয়ারম্যান হিসেবে প্রচার প্রচারণা ও নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন। 

0
0
0
0
0
0
0
0
0
0 Comments

Follow Us on Facebook